মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গল পুলিশের অভিযানে নারীসহ ৭ জন আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের ঝটিকা অভিযানে বিভিন্ন স্থান থেকে মাদক, জুয়া ও চুরির অপরাধে এক নারীসহ ৭ অপরাধীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার (৩ জুলাই) সকালে ও বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে এই অপরাধীদের শহর ও শহরতলির বিভিন্ন স্থান থেেক আটক করা হয়। আটককৃতদের মাঝে পাঁচ জনকে আটক করা হয়, শহরতলির ভাড়াউড়া গ্রাম থেকে জুয়া খেলারত অবস্থায়। তারা হলনে, হাসান মিয়া, ওয়াহিদ মিয়া, সঞ্জব আলী, মিলন মিয়া ও জুনেদ মিয়া।

এছাড়াও চুরির অপরাধে শহরের বিরাইমপুর এলাকা থেকে আলমগীর হোসনে ও ৫০০ গ্রাম গাঁজাসহ হেলেনা বগেম নামে এক মহিলাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফসিার ইনর্চাজ মো. আব্দুছ ছালকে জানান, শ্রীমঙ্গল থানা পুলশিরে অভিযানে এসব আসামি আটক করা হয়। তিনি বলেন, জুয়া খেলা অবস্থায় ৫ জন, চুরির অপরাধে ১জন, ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে একজন সহ মোট ৭ জনকে আটক করা হয়ছে। তাদের সবার বিরুদ্ধে জুয়া, চুরি এবং মাদক আইনে আলাদা আলাদা মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের সবাইকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com